জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৬

গ্রেপ্তার
প্রতীকী ছবি

জুয়া খেলার আসর থেকে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ছয়জনকে আটক করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা-পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় ঘোড়াঘাট উপজেলার নারায়ণপুর গ্রামের একটি বাড়ি থেকে তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ৩ লাখ ৯৪ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল ও ৫টি মুঠোফোন জব্দ করা হয়েছে। পরে জুয়া আইনে করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন গাইবান্ধার পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২), ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের রাইনুর ইসলাম সরকার (৪৫), কশিগাড়ি গ্রামের বকুল সরকার (৪৬), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের হুমায়ুন কবির (৬৩) ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার শহিদুল ইসলাম (৪২)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, বেশ কিছুদিন নারায়ণপুর গ্রামের শামীম মিয়ার বাড়িতে জুয়ার আসর চলছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে জুয়ার আসার থেকে ছয়জনকে আটক করা হয়েছে। এ সময় জুয়া খেলার সরঞ্জাম, টাকাসহ প্রায় সাড়ে আট লাখ টাকার মাল জব্দ করা হয়েছে। পরে জুয়া আইনে করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজন পলাতক আছেন।