ঝালকাঠিতে ছাদ থেকে পড়ে রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে একটি তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে মো. আজিজুল হক (৩৮) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হাইজ্যাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। বেলা সাড়ে ১১টার দিকে ওই এলাকার হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। পরে পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, তিনি রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসিন্দা মোহাম্মদ আবুল কালাম আজাদের ছেলে।

প্রত্যক্ষদর্শী হাজী মঞ্জিলের ভাড়াটে মো. সজল সিকদার জানান, সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ শব্দ পেয়ে বাসা থেকে বাইরে এসে দেখতে পান, ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় আজিজুল পড়ে রয়েছেন। এ সময় ওই ভবনের অন্যরাও বেরিয়ে এসে এ ঘটনা দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে লাশের পরিচয় নিশ্চিত করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী হাজী মঞ্জিলের ভাড়াটে মো. সজল সিকদার জানান, আজিজুল ওই ভবনের ছাদ থেকে পড়েছেন বা ফেলে দেওয়া হতে পারে। ঘটনার পর থেকে ভবনের ছাদে একটি ছোট কক্ষে থাকা এক স্কুলশিক্ষিকা পলাতক।

মো. সজল সিকদার আরও জানান, আজিজুল ওই ভবনের ছাদ থেকে পড়েছেন বা ফেলে দেওয়া হতে পারে। ঘটনার পর থেকে ভবনের ছাদে একটি ছোট কক্ষে থাকা এক স্কুলশিক্ষিকা পলাতক। তিনি একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তাঁর বাড়ি বরিশালে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। তাঁর পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তাঁরা এখানে এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।