টঙ্গীতে লেভেল ক্রসিং পার হওয়ার সময় অটোরিকশায় ট্রেনের ধাক্কা, শিশু নিহত

ট্রেন দুর্ঘটনা
প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ধাক্কায় ইজিবাইকের আরোহী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই ইজিবাইকে থাকা আরও চারজন। আজ মঙ্গলবার সকালে টঙ্গীর মধুমিতায় একটি অবৈধ লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম মো. নূরে আলম নোমান (৮)। তার বাবার নাম তরিকুল ইসলাম। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী থানার যাদবকাঠি গ্রামে। তারা সপরিবার টঙ্গীর পূর্ব আরীচপুর এলাকার একটি বাসায় ভাড়া থাকে।

লেভেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় পুরো ইজিবাইক।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশ জানায়, আজ সকাল ছয়টার দিকে পাঁচজন যাত্রীসহ টঙ্গীর মধুমিতায় লেভেল ক্রসিং পার হচ্ছিল ইজিবাইকটি। ওই ক্রসিং অনুমোদনহীন হওয়ায় কোনো গেটম্যান নেই। এ সময় দক্ষিণ দিক থেকে একটি ট্রেন আসছিল, যা ইজিবাইকের চালক দেখতে পাননি। লেভেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ইজিবাইকে থাকা সবাই এদিক-সেদিক ছিটকে পড়েন। দুমড়েমুচড়ে যায় পুরো ইজিবাইক। ঘটনাস্থল থেকে নিহত অবস্থায় উদ্ধার করা হয় নোমানকে। গুরুতর আহত বাকিদের প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরবর্তী সময়ে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ঢাকায় পাঠানো হয়।

টঙ্গী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর মোহাম্মদ বলেন, তাঁরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। আর আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠান। তিনি বলেন, মূলত অসাবধানতাবশত লেভেল ক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।