default-image

রাজশাহীতে ৩ কেজি ৭৭৮ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার রাত সাড়ে সাতটার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড় হাইওয়ে থেকে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাবের রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তার দুজন হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের এনায়েতপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে মো. সুজন আলী (২১) ও একই উপজেলার হামিদপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সুজন (২৩)। এর মধ্যে মো. সুজন আলী পিকআপের চালক আর মো. সুজন সহকারী।

গতকাল রাতে র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫-এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহীর গোদাগাড়ীর ডাইংপাড়া মোড় হাইওয়ে এলাকায় অভিযান চালায়। এ সময় মো. সুজন আলী ও মো. সুজনকে গ্রেপ্তার করা হয়। টমেটোভর্তি পিকআপ ভ্যানের চালকের আসনের নিচ থেকে হেরোইন উদ্ধার করা হয়। এ ছাড়া দুটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, একটি পিকআপ ভ্যান ও ১ হাজার ২৮০ কেজি টমেটো জব্দ করা হয়।

র‌্যাব জানিয়েছে, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ কোটি ৮০ লাখ টাকা। গ্রেপ্তার দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তাঁরা হেরোইনগুলো টাঙ্গাইলের এলেঙ্গায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। তাঁদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‌্যাব। আসামিদের রাতেই থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন