টিভির শব্দ বাড়ানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৮

টাঙ্গাইল জেলার মানচিত্র

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় একটি চায়ের দোকানে টেলিভিশনের শব্দ বাড়ানো-কমানোকে কেন্দ্র করে বাগ্‌বিতণ্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম উপজেলার পাইকড়া ইউনিয়নের সিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত আট ব্যক্তি আহত হয়েছেন।

পাইকড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজাদ হোসেন জানান, গতকাল সন্ধ্যায় উপজেলার গোপালপুর গ্রামে বারেক নামের এক ব্যক্তির চায়ের দোকানে টেলিভিশনে শব্দ বাড়ানো-কমানোকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজনের সঙ্গে আজিজুল নামের এক ব্যক্তির বাগ্‌বিতণ্ডা হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে তাঁরা আজিজুলকে মারধর করেন। এর জেরে আজ দুপুরে সিহরাইল গ্রামের কয়েকজন গোপালপুর গ্রামে গিয়ে স্থানীয় ইউপি সদস্যসহ কয়েকজনের ওপর হামলা চালান। তাঁদের চিৎকারে গ্রামের লোকজন বেরিয়ে হামলাকারীদের ধাওয়া দেন। তখন দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নামের একজন গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, সংঘর্ষে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন। নিহত জহিরুলের ভাই নুরু (৩৪) গুরুতর আহত হয়েছেন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাঁদের চাচা জিহাদকে (৫০) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আহত কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, নিহত জহিরুলের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।