ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় বালুভর্তি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল নয়টার দিকে পূর্ব কাদাকাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত স্কুলশিক্ষকের নাম গোবিন্দ গোলাদার (৬২)। তিনি আশাশুনি উপজেলার পূর্ব কাদাকাটি গ্রামের সূর্যপদ গোলাদারের ছেলে। অন্যদিকে আটক ট্রাকচালকের নাম আমিরুল গাজী। তিনি সাতক্ষীরা শহরের পারকুকরালি গ্রামের বাসিন্দা।

গোবিন্দ গোলাদারের ছোট ভাই সঞ্জয় কুমার গোলদার জানান, তাঁর ভাই উপজেলার খেজুরডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। দুই বছর আগে তিনি অবসরে যান। প্রতিদিনের মতো শনিবার সকালে তিনি হাঁটতে বাড়ি থেকে বের হন। সকাল নয়টার দিকে তিনি বাড়ির কাছাকাছি এলে একটি বালুভর্তি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন ট্রাকটি জব্দ করে। পরে এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

আশাশুনি থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালককে আটক করে থানায় আনা হয়েছে। নিহত ব্যক্তির পরিবার শনিবার দুপুর পর্যন্ত কোনো মামলা করেনি।