default-image

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুণ নিহত হয়েছেন। এতে আহত তাঁর বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চান্দাইকোনা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম সোহাগ হোসেন আকন্দ (২২)। তিনি রায়গঞ্জ পৌরসভার ধানগড়া এলাকার দুলাল হোসেন আকন্দের ছেলে। আহত তরুণের নাম আশিক হোসেন আকন্দ (২৪)। তিনি একই এলাকার আবদুর রশিদ আকন্দের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়গঞ্জ পৌরসভার ধানগড়া এলাকার দুই বন্ধু সোহাগ ও আশিক একসঙ্গে মোটরসাইকেল করে চান্দাইকোনা যাচ্ছিলেন। চান্দাইকোনা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার পর পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই সোহাগ নিহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁর বন্ধু আশিক হোসেনকে প্রথমে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে নিহত তরুণের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন