ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা স্থলবন্দর সড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আজ বুধবার বেলা সাড়ে তিনটার দিকে নবাতকাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার সাধন সেন (৪০) ও সাতক্ষীরা সদরের ভোমরা গ্রামের ভাড়ায় চলা মোটরসাইকেলের চালক কবীর হোসেন (৩৯)। সাধন ভোমরা বন্দরের ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং (সিঅ্যান্ডএফ) এজেন্ট ছিলেন।

স্থানীয় কয়েকজন জানান, কবীর ও সাধন আজ বিকেলে ভোমরা স্থলবন্দর থেকে মোটরসাইকেলে করে সাতক্ষীরা শহরের দিকে যাচ্ছিলেন। নবাতকাটি এলাকায় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ভোমরাগামী একটি ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কবীর ও সাধন নিহত হন। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইঞ্জিনচালিত ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যানের দুই যাত্রী আহত হন। তাঁদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন ট্রাকটি জব্দ করেন। তবে এটির চালক ও সহকারী পালিয়ে যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়েছিলেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।