default-image

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় আখবোঝাই ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই খালাতো ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মহেশপুর এলাকায় ফুলবাড়ী-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন এক তরুণ।

মারা যাওয়া দুজন হলেন ফুলবাড়ী পৌর শহরের কাটিহারধর এলাকার নির্মল গুপ্তের ছেলে প্রিতম গুপ্ত (২৬) ও একই এলাকার অশোক গুপ্তের ছেলে শুভজিত গুপ্ত ওরফে সুপ্রিয় (১৮)। তাঁরা দুজন খালাতো ভাই। প্রিতম গুপ্ত কুড়িগ্রাম জেলায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে কর্মরত ছিলেন। আহত ওই তরুণের নাম পৃথিবী রায় (১৮)। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পৃথিবী ফুলবাড়ী পৌর শহরের কাটাবাড়ি এলাকার কালিকান্ত রায়ের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পৃথিবী রায় ও শুভজিত গুপ্ত দুই বন্ধু মিলে মোটরসাইকেলে কুড়িগ্রামে যান। সেখান থেকে প্রিতম গুপ্তকে সঙ্গে নিয়ে ফুলবাড়ী শহরে ফিরে আসেন। রাত সাড়ে ১২টার দিকে শহরের ঢাকা মোড় এলাকা থেকে মোটরসাইকেলে করে তাঁরা তিনজন মধ্যপাড়া খনি এলাকার রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলচালকের আসনে ছিলেন শুভজিত গুপ্ত। মহেশপুর এলাকায় আসার পর আখবোঝাই একটি ট্রাক্টর পেছন থেকে তাঁদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনজনই ছিটকে পড়েন। স্থানীয় ব্যক্তিরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভজিত গুপ্তকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান প্রিতম গুপ্ত।

পার্বতীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্তকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুলতান মাহমুদ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে ট্রাক্টরটি জব্দ করা সম্ভব হয়নি। আপত্তি না থাকায় লাশ দুটি তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন