ট্রাক্টর উল্টে খাদে, চালকের আসনে থাকা কিশোর সহকারী নিহত

মাটিভর্তি ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ১৫ ফুট গভীর খাদে উল্টে পড়লে এ দুর্ঘটনা ঘটে। আজ ভোরে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুরে
ছবি: প্রথম আলো

চুয়াডাঙ্গার জীবননগরে মাটিবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে গিয়ে চালকের সহকারী নিহত হয়েছে। আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম হাসান আলী (১৫)। সে সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের দিনমজুর আলী আহাম্মদের ছেলে। হাসান কিছুদিন আগেই গঙ্গাদাসপুরের ভিভিএম নামে একটি ইটভাটার ট্রাক্টরচালকের সহকারী হিসেবে কাজ শুরু করেছিল। স্থানীয় লোকজনের ভাষ্য, দুর্ঘটনার সময় হাসান ওই ট্রাক্টরের চালকের আসনে ছিল।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ ভোরে হাসান ট্রাক্টর চালিয়ে ভৈরব নদের গঙ্গাদাসপুর এলাকা থেকে মাটি ভর্তি করে ইটভাটায় যাচ্ছিল। মাঝপথে মাটিভর্তি ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ১৫ ফুট গভীর খাদে উল্টে পড়ে যায়।

এ সময় হাসান ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছে। পরে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার দাস প্রথম আলোকে বলেন, নিহত হাসানের পরিবার এ ব্যাপারে মামলা করতে আগ্রহী নয়। লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।