তানোরে হেরোইন সেবনের সময় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রাজশাহীর তানোর উপজেলায় হেরোইন সেবনরত অবস্থায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে তানোর পৌরসভার মাসিন্দা এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

আটক তিনজন হলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সরনজাই ইউনিয়নের বাসিন্দা সারোয়ার হোসেন ওরফে শাওন (২৬), তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের লিটন ও মোহনপুর উপজেলার মহব্বতপুর ভাটপাড়া গ্রামের হাফিজুর রহমান। লিটন ও হাফিজুর ছাত্রলীগ নেতা সারোয়ারের অনুসারী এবং ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন এলাকায় মাদক বিক্রি ও সেবন করেন বলে অভিযোগ রয়েছে। এলাকার কয়েকজন গতকাল বৃহস্পতিবার বিকেলে তাঁদের মাদক সেবন করতে দেখে পুলিশকে জানান। পুলিশ এসে পৌর এলাকার মাসিন্দা গ্রামের একটি বাড়ি থেকে তাঁদের আটক করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই তিনজনকে আটক করা হয়েছে। তাঁরা একটি বাড়িতে হেরোইন সেবন করছিলেন। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আজ শুক্রবার সকালে তাঁদের আদালতে সোপর্দ করা হবে।