বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মিথ্যাচার করে বিএনপি যাতে আর কোনো দিন ক্ষমতায় আসতে না পারে, সে জন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানান আব্দুর রাজ্জাক। তিনি বলেন, বিএনপি শুরু থেকেই নানান মিথ্যাচার ও ইতিহাস বিকৃতির মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করে ক্ষমতায় এসেছে। বিএনপির এ মিথ্যাচার ও ষড়যন্ত্র এখনো চলছে, আগামী দিনেও হবে। এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে, যাতে মিথ্যাচার করে বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসতে না পারে।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ১২ বছর ধরে একটানা ক্ষমতায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সময়ে সব ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সারা পৃথিবীতে যা প্রশংসিত হচ্ছে। ক্ষুধা–দারিদ্র্যমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পেয়েছেন। আমরা উন্নয়নের এ ধারাকে ধরে রাখতে চাই। এটি করতে হলে আগামী দিনেও আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে।

সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান। সাধারণ সম্পাদক সাংসদ জোয়াহেরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাংসদ ছানোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সাংসদ তানভীর হাসান ওরফে ছোট মনির, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সাংসদ আহসানুল ইসলাম, সাংসদ আতাউর রহমান খান, সাংসদ হাসান ইমাম খান প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন