default-image

পাবনার আটঘরিয়া থানায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে করা আলোকসজ্জার তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক উপপরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওই এসআই দুলাল হোসেনের (৪৭) বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার হাসানপুর গ্রামে।

দুলাল হোসেন ১৯৯৩ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। দুই বছর আগে তিনি বদলি হয়ে আটঘরিয়া থানায় যোগ দেন। সম্প্রতি তাঁকে একই জেলার সুজানগর থানায় বদলির আদেশ দেওয়া হয়েছিল।

থানার প্রত্যক্ষদর্শী পুলিশ সদস্যরা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে থানা ভবনে আলোকসজ্জা করা হয়। থানা চত্বরে স্যালুটিং ডায়াচে জাতীয় পতাকা উত্তোলনের স্টিলের পাইপের সঙ্গে জড়িয়েও আলোকসজ্জা করা হয়েছিল। কোনোভাবে স্টিলের সেই পাইপ বিদ্যুতায়িত হয়। এসআই দুলাল রাতে মোবাইল ফোনে কথা বলতে বলতে পাইপটি হাত দিয়ে ধরার সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাঁকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, নিহত পুলিশ কর্মকর্তার লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কারও গাফিলতির জন্য এ ঘটনা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন