default-image

যশোর সদর উপজেলায় থেমে থাকা ট্রাকে চলন্ত একটি ট্রাকের ধাক্কায় চালকের সহকারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ওই ট্রাকের চালক। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার রাজারহাট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এই ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম মো. আসিফ (২০)। তিনি চলন্ত ওই ট্রাকের চালকের সহকারী ছিলেন। তিনি নওগাঁর রানীনগর উপজেলার জলকই গ্রামের বাবু সরদারের ছেলে। আহত তরুণ ট্রাকচালকের নাম রাজীব হোসেন (২৫)। তিনি যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাজারহাট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। ভোর সাড়ে পাঁচটার দিকে যশোর থেকে একটি ট্রাক দ্রুতগতিতে খুলনার দিকে যাচ্ছিল। ট্রাকটি চালাচ্ছিলেন রাজীব হোসেন। চালকের বাঁ পাশের আসনে বসে ছিলেন তাঁর সহকারী মো. আসিফ। ট্রাকটি পেছন দিক থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে চালক রাজীব হোসেন ও তাঁর সহকারী আসিফ গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার শিমুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে মো. আসিফ মারা যান। আহত রাজীব হোসেনের অবস্থাও আশঙ্কাজনক।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী বলেন, দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে চলন্ত ট্রাকের ধাক্কায় চলন্ত ট্রাকের চালকের সহকারী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন