দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, চালকের সহকারী নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ফেনীর দাগনভূঞায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই একটি ট্রাকে পেছন থেকে অপর একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিয়েছে। এতে পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকের চালকের সহকারী নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ২টার দিকে ফেনী-বসুরহাট আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. ফয়সাল (৩২)। তিনি মাদারীপুরের কালকিনি উপজেলার মাথাভাঙ্গা গ্রামের খলিলের ছেলে। তিনি মেটাডোর কোম্পানির ট্রাকের চালকের সহকারী (হেলপার) হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় ট্রাকের চালক পারভেজ হোসেন (৪০) গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার দুপুরে ফেনী-বসুরহাট সড়কের বড় দোকানঘর এলাকার একটি মসজিদের সামনে পাথরবোঝাই একটি দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে মেটাডোর কোম্পানির অপর একটি দ্রুতগামী ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ধাক্কা দেওয়া ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে ট্রাকের চালক পারভেজ হোসেন ও সহকারী ফয়সালকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করে। চালক পারভেজকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, দুর্ঘটনাস্থল থেকে ট্রাকগুলো পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। নিহত ফয়সালের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।