দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, প্রাণ গেল পিকআপ ভ্যানচালকের সহকারীর

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ফেনী সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একটি পিকআপ ভ্যানের চালকের সহকারী নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আলম শেখের (১৯) বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পশ্চিম মেশিনপাড়া গ্রামে। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটির চালক আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, আজ সকাল ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় ঢাকামুখী লেনে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি পিকআপ ভ্যান ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও মহিপাল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় পিকআপ ভ্যানের চালক ও চালকের সহকারীকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আলম শেখকে মৃত ঘোষণা করেন।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুস সামাদ বলেন, দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেওয়া পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। এতে পিকআপ ভ্যানচালকের সহকারী মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।