দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও সহকারী নিহত

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর ফকিরপাড়া এলাকায় দুর্ঘটনা–কবলিত দুই ট্রাক
ছবি: প্রথম আলো

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় মালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও তাঁর সহকারী (হেলপার) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক পৌনে তিনটায় উপজেলার রাজারামপুর ফকিরপাড়া এলাকায় লাভলী ফুড মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম মো. সারোয়ার হোসেন (৪৫)। তিনি বগুড়া জেলার নন্দীগ্রাম এলাকার নওয়াব আলীর ছেলে। নিহত ট্রাকচালকের সহকারী সাইফুল ইসলাম ওরফে বাদশা (৪৮) নওগাঁ জেলার সিংড়া উপজেলার জয়নগর এলাকার মৃত ময়েজউদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন অপর একটি ট্রাকের চালক মো. সাইদুল ইসলাম। তিনি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বাসিন্দা। তাঁকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাবনা থেকে পঞ্চগড়গামী ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৪৫৬৭) তার বিপরীত লেন ঘেঁষে যাচ্ছিল। এ সময় সেতাবগঞ্জ থেকে আসা নওগাঁগামী আলুবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইটবোঝাই ট্রাকের চালক ও তাঁর সহকারী ঘটনাস্থলেই মারা যান।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, রাতে আহত ট্রাকচালকের ফোন পেয়ে পুলিশের টহল ইউনিট ঘটনাস্থলে যায়। একই সময় ফায়ার সার্ভিসের সদস্যরাও ঘটনাস্থলে আসেন। পরে নিহত ব্যক্তিদের মরদেহগুলো ফুলবাড়ি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ট্রাক দুটি সড়ক থেকে অপসারণের কাজ চলমান।

ওসি আশ্রাফুল ইসলাম আরও বলেন, ধারণা করা হচ্ছে, ইটভর্তি ট্রাকচালক ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। নিহত ব্যক্তিদের স্বজনদের জানানো হয়েছে। তাঁরা এলে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।