নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মালেক ও সম্পাদক সাধন চন্দ্র

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক ও সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার
ছবি: প্রথম আলো

সাত বছরের বেশি সময় পর আজ বৃহস্পতিবার নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনেক জল্পনাকল্পনা শেষে বিলুপ্ত কমিটির সভাপতি আবদুল মালেককে সভাপতি এবং খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নওগাঁর নওজোয়ান মাঠে দিনব্যাপী সম্মেলন শেষে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আজ বেলা তিনটার দিকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান এ দুজনের নাম ঘোষণা করেন।

এর আগে বেলা ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আবদুর রহমান। এরপর অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা প্রমুখ।

আবদুর রহমান বলেন, দেশে আর কোনো দিনই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনকালীন প্রধানমন্ত্রী থাকবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বিএনপি কোনো দিন জনগণের সঙ্গে ছিল না, এখনো নেই। আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে, আর লুটতরাজ করে বিএনপি। বিএনপি ক্ষমতায় এলে তারেকের নেতৃত্বে দেশের ঘটিবাটি বেঁচে দেবে, তাই সজাগ থাকতে হবে। নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুত হতে হবে।

এর আগে ২০১৪ সালের ২৪ ডিসেম্বর নওগাঁ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

আরও পড়ুন