নিখোঁজ ওই ছাত্রের নাম ইজাজুল ইসলাম (২২)। তিনি ঢাকার দক্ষিণখান হলান ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। ইজাজুল কিশোরগঞ্জের তাড়াইল থানার পল্লা গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকালে ইজাজুল ইসলাম তাঁর দুই বন্ধু ইব্রাহিম খলিল (২২) ও এনামুল হকের (২২) সঙ্গে পটুয়াখালীতে বেড়াতে যান। ইব্রাহীম ও এনামুলের বাড়ি পটুয়াখালীর বাদুরা ও আউলিয়াপুর গ্রামে। গতকাল বেলা একটার দিকে তাঁরা তিনজন সেহাকাঠি নদীতে গোসল করতে নামেন।

পানিতে নামার কিছুক্ষণ পরই ইজাজুল চোখের আড়াল হয়ে পড়েন। পরে ইব্রাহীম ও এনামুলের চিৎকার শুনে স্থানীয় লোকজন পানিতে নামেন। এর মধ্যে ইব্রাহীম ও এনামুলও অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। গতকাল সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান পরিচালনা করলেও নিখোঁজ ইজাজুলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, গতকাল সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ করা হয়েছিল। আজ সকাল থেকে পাঁচ সদস্যের একটি ডুবুবি দল আবার উদ্ধার কাজ শুরু করেছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, নিখোঁজের বিষয়টি গতকাল দুপুরেই পুলিশকে অবহিত করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ সদস্যরা আছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন