নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে যুবক ও ধাক্কায় কিশোর নিহত

ট্রেনে কাটা পড়ে মৃত্যু
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক এবং পলাশে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক কিশোর নিহত হয়েছেন। আজ ভোরে রায়পুরার মেথিকান্দা স্টেশনসংলগ্ন নির্জন স্থানে ওই যুবক এবং গতকাল রাতের কোনো একসময়ে ঘোড়াশাল স্টেশনসংলগ্ন নির্জন স্থানে ওই কিশোর নিহত হয়। আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে তাঁদের দুজনের লাশ উদ্ধার করা হয়। রেলওয়ে পুলিশ নিহত দুজনের নাম-পরিচয় জানার চেষ্টা করছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, রায়পুরায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক ও পলাশে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

রায়পুরার মেথিকান্দায় ট্রেনে কাটা পড়ে নিহত যুবকের আনুমানিক বয়স ২৫। তাঁর পরনে ছিল কালো রঙের ফুলহাতা শার্ট ও প্যান্ট। অন্যদিকে পলাশের ঘোড়াশালে নিহত কিশোরের বয়স আনুমানিক ১৭ বছর। পরনে ছিল লাল রঙের গেঞ্জি ও ধূসর কালো রঙের প্যান্ট।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, ঘোড়াশাল রেলস্টেশনসংলগ্ন স্থানে গতকাল দিবাগত রাত ১২টা থেকে আজ সকাল ৬টার মধ্যে ওই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ সময়ে ঢাকা থেকে ছেড়ে আসা কোনো এক ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়। এতে তার মাথা থেঁতলে যায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। আজ সকালে স্থানীয় কয়েকজন ব্যক্তি রেললাইন ধরে চলাচলের সময় লাশ পড়ে থাকতে দেখে ঘোড়াশাল রেলস্টেশনের মাস্টার গোলাম মোস্তফাকে খবর দেন। পরে তিনি নরসিংদী রেলওয়ে পুলিশকে বিষয়টি জানালে সকাল সাড়ে ১০টার দিকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে কিশোরের লাশ উদ্ধারের পরপরই রায়পুরার মেথিকান্দা রেলস্টেশনসংলগ্ন নির্জন স্থানে এক যুবকের ট্রেনে কাটা লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। আজ ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী নিশীথা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সে। এতে তার দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় ও মাথা থেঁতলে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় কয়েকজন ব্যক্তি তার লাশ পড়ে থাকতে দেখে মেথিকান্দা স্টেশনের মাস্টার হেলাল হোসেন ভূঁইয়াকে জানান। খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহত ব্যক্তির লাশ নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।