নরসিংদী রেলস্টেশনে তরুণীকে হেনস্তাকারী নারী তিন দিনের রিমান্ডে

নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে হেনস্তার অভিযোগে মার্জিয়া আক্তার ওরফে শিলা ওরফে সায়মাকে (৬০) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১
ছবি: প্রথম আলো

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তার ঘটনায় গ্রেপ্তার নারীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার সন্ধ্যায় নরসিংদী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন তাঁর রিমান্ড মঞ্জুর করেন। ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহমেদ বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

রোববার দিবাগত রাত তিনটার দিকে শিবপুর উপজেলার ইটাখোলা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে মার্জিয়া আক্তার ওরফে শিলা ওরফে সায়মা (৬০) নামের ওই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। সোমবার দুপুরে তাঁকে ভৈরব রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পরে সন্ধ্যায় তাঁকে নরসিংদীর আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল তাঁর পাঁচ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মার্জিয়া আক্তার পেশায় একজন ঘটক। শহরের উপজেলা মোড়ের একটি বাড়ির ভাড়াটিয়া ফয়েজ আহমেদের স্ত্রী। ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও ও সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ওই নারীকে শনাক্ত করে মামলার আসামি করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহমেদ বিশ্বাস বলেন, ঘটনার দিন ভোর সাড়ে পাঁচটার দিকে স্টেশনটির ১ নম্বর প্ল্যাটফর্মে ওই নারী তরুণীকে পোশাক নিয়ে গালিগালাজ, মারধর ও শ্লীলতাহানি করেন এবং মুঠোফোনে ছবি তোলেন। এ ঘটনায় রেলওয়ে পুলিশ বাদী হয়ে করা মামলার মার্জিয়া আক্তার ২ নম্বর আসামি। তাঁকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।