নলডাঙ্গায় শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

হাতকড়া
প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গা উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার একটি গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এর আগে গতকাল সন্ধ্যায় এ ঘটনায় শিশুর বাবা নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দেন।

গ্রেপ্তার ওই ব্যক্তির নাম আবদুস সালাম (৫০)। তিনি স্থানীয় একটি জামে মসজিদের মুয়াজ্জিন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুস সালাম কয়েক দিন ধরে কৌশলে ওই ছেলেশিশুকে মুঠোফোনে গেম খেলার কথা বলে নিজের বাড়িতে ডেকে ধর্ষণ করছিলেন। গতকাল সকালে ওই শিশুকে আবারও ধর্ষণ করলে তার রক্তক্ষরণ শুরু হয়। পরে শিশুটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে ওই শিশুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর গতকাল সন্ধ্যায় শিশুটির বাবা থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত সালামের বাড়িতে অভিযান চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সালাম পালিয়ে পাশের একটি ফসলি জমিতে আত্মগোপন করেন। পরে পুলিশ তল্লাশি চালিয়ে সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সালামকে আসামি করে থানায় মামলা করেছেন। আজ রোববার সকালে আসামিকে আদালতে নেওয়া হবে।