নাতনির লাশ দেখতে গিয়ে নানির মৃত্যু

প্রতীকী ছবি।

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় একটি যাত্রীবাহী ইজিবাইক উল্টে এক নারীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে দুর্গাপুর-কলমাকান্দা সড়কের চণ্ডীগড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সালেমা খাতুন (৫০)। তিনি কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত কুদ্দুস আলীর স্ত্রী।

এলাকার কয়েকজন বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে সালেমার নাতনি মারা যান। মৃত্যুর খবর পেয়ে তিনি বাড়ির সামনের রাস্তা থেকে ইজিবাইকে করে কলমাকান্দার রামপুরের উদ্দেশে রওনা হন। পথে চণ্ডীগড় এলাকায় পৌঁছালে একটি বাসকে অতিক্রম করার সময় ইজিবাইকটি গর্তে পড়ে উল্টে যায়।

এ সময় সালেমা খাতুনসহ অন্তত চার যাত্রী আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সালেমাকে মৃত ঘোষণা করেন। অন্যরা ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে দুর্ঘটনার পর ইজিবাইকটির চালক পালিয়ে গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতাল থেকে সালেমার লাশ উদ্ধার করে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইজিবাইকটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালক সুহেল মিয়াকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।