default-image

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম মাসদাইর এলাকায় একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় দগ্ধ এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন অপর পাঁচজন।

মারা যাওয়া ওই যুবকের নাম মো. মিশাল (২৬)। তিনি হোসিয়ারি কারখানায় কাজ করতেন। তাঁর বাবার নাম আলমগীর হোসেন।

চিকিৎসাধীন দগ্ধ ব্যক্তিরা হলেন নিহত মিশালের স্ত্রী মিতা বেগম (২৩), মেয়ে আফসানা আক্তার (৪), দেড় বছরের শিশু মিনহাজ, মিশালের চাচাতো ভাই মো. মাহফুজ (১৩) ও ফুপাতো ভাই সাব্বির হোসেন (১৫)।

নিহত মিশালের মামাশ্বশুর মোহাম্মদ আবদুল প্রথম আলোকে বলেন, ভোরে মিশাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। দুপুরে জানাজা শেষে মাসদাইর কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হবে। মিশালের স্ত্রীসহ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন
default-image

গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম মাসদাইর এলাকায় হাজী ভিলার ছয়তলার ফ্ল্যাটে বিকট শব্দে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। বিস্ফোরণে ঘরের জানালার কাচ ভেঙে গেছে। পুড়ে গেছে আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস। দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, গ্যাসের সিলিন্ডারের মুখ থেকে গ্যাস লিকেজ হয়ে পুরো ঘরে তা ছড়িয়ে পড়ে। বিদ্যুতের স্পার্ক অথবা মশাল কয়েল জ্বালাতে গেলে অগ্নিকাণ্ডের ওই ঘটনা ঘটেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন