default-image

ঢাকার সাভার উপজেলায় এক নারী পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগে করা মামলায় যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার সাভার পৌর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ওই যুবকের নাম নাহিদ মিয়া (৩০)। তাঁর বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। তিনি সাভার পৌর এলাকার স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। ওই নারীও একই পোশাক কারখানার শ্রমিক।

পুলিশ জানায়, একই কারখানায় কাজ করার সুবাদে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে বিয়ের কথা বলে নাহিদ মিয়া ১৪ নভেম্বর ওই নারীকে তাঁর বাসায় নিয়ে ধর্ষণ করেন। এরপর ওই নারী বিয়ের জন্য চাপ দিলে নাহিদ তাঁকে হত্যার হুমকি দেন। এমন পরিস্থিতিতে আজ শনিবার সাভার থানায় ধর্ষণ মামলা করেন ওই নারী। মামলার পরপরই সাভার পৌর এলাকা থেকে নাহিদকে গ্রেপ্তার করে পুলিশ।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, অভিযুক্ত নাহিদকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। আর ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন