default-image

নিখোঁজ হওয়ার তিন দিন পর মঙ্গলবার দুপুরে আবেদ উল্লাহ (১৮) নামের এক ইজিবাইকচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে হবিগঞ্জের নবীগঞ্জ থানা–পুলিশ।পুলিশ ধারণা করছে, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড ঘটেছে।

আবেদ নবীগঞ্জ উপজেলার গুজাখাইর গ্রামের বাসিন্দা। থানা–পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আবেদ তাঁর ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে প্রতিদিনের মতো গত শনিবার সকালে বাড়ি থেকে বের হন। ওই দিন রাতে তিনি বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তাঁকে নানা স্থানে খুঁজতে থাকেন। ঘটনার পরদিন রোববার তাঁর পরিবারের পক্ষ থেকে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় ধানি জমিতে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে নবীগঞ্জ থানা–পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করে। নিখোঁজ আবেদ উল্লাহর পরিবারের সদস্যরা লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান এবং উদ্ধার হওয়া লাশটি আবেদ উল্লাহর বলে শনাক্ত করেন। তবে এ সময় তাঁর ইজিবাইকটি আশপাশে কোথাও পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে, ইজিবাইকটি ছিনিয়ে নিতে গিয়ে এ হত্যাকাণ্ডটি ঘটেছে। লাশের গলায় গামছা প্যাঁচানো ছিল। লাশটি ময়নাতদন্তের জন্য বিকেলে হবিগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য পড়ুন 0