default-image

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নিখোঁজের তিন দিন পর বাপ্পি মাহমুদ (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের পৌর এলাকার রান্ধুনীমুড়ার ব্যাপারী বাড়ির পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

বাপ্পি হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি সেলিমের বড় ছেলে। বাপ্পি তাঁর বাবার সঙ্গে তাঁদের ব্রিক ফিল্ড, দুটি সিএনজি পাম্প, সারসহ অন্যান্য ব্যবসা দেখাশোনা করতেন।

হাজীগঞ্জ থানা–পুলিশ সূত্রে জানা যায়, ১৯ ফেব্রুয়ারি রাতে বাপ্পি বাসা থেকে বাজারের উদ্দেশে বের হন। রাতে বাসায় না ফিরলে তাঁর বাবা হাজি সেলিম হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বিজ্ঞাপন

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‘বাপ্পি মাহমুদের মোবাইল ট্যাকিং করে তাঁর অবস্থান হাজীগঞ্জ বাজারেই নিশ্চিত করা হয়। কিন্তু তাঁকে কোথাও পাওয়া না যাওয়ায় আমরা তাঁর সন্ধান পেতে বিভিন্ন জায়গায় অভিযান চালাই। আজ সকালে স্থানীয় লোকজন একটি পুকুরে তাঁর লাশ ভেসে উঠলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়। তবে ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারব।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন