নিখোঁজের ৩ দিন পর কচুরিপানার ভেতর মিলল শ্রমিকের লাশ

লাশ
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলায় নিখোঁজের তিন দিন পর নদীর কচুরিপানার স্তূপের ভেতর পাওয়া গেছে ড্রেজারশ্রমিকের লাশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামের মেঘনা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

ওই শ্রমিকের নাম মো. জাকির মিয়া (২১)। তিনি শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের হক মিয়ার ছেলে। নিহত জাকির মিয়া দীর্ঘদিন ধরে স্থানীয় সোহেল মিয়া নামের এক ব্যক্তির ড্রেজার মেশিনে আরও তিন শ্রমিকের সঙ্গে কাজ করতেন।

নিহত যুবকের পরিবার জানায়, রোববার সন্ধ্যায় বাড়ি থেকে কাজে যাওয়ার উদ্দেশ্যে বের হন জাকির মিয়া। ড্রেজার মেশিনের কাজে প্রায়ই তাঁকে রাত কাটাতে হতো। সেদিন কাজে যাওয়ার পর থেকে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। তিন দিন নিখোঁজ থাকার পর আজ দুপুরে মেঘনা নদীর কচুরিপানার স্তূপের ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল ওয়াহাব বলেন, ধারণা করা হচ্ছে, তাঁর সঙ্গে কাজ করা শ্রমিকেরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, লাশের ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। জাকির মিয়া যে তিন শ্রমিকের সঙ্গে বালু আনলোডের কাজ করতেন, তাঁরা পলাতক।