default-image

চট্টগ্রামের রাউজান উপজেলায় নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই শ্রমিকের নাম মুহাম্মদ ইকবাল (২৮)। তিনি নোয়াখালী জেলার কাশিপুর এলাকার আবুল কাশেমের ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল বিকেলে রাউজান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত ভবনে রঙের কাজ করছিলেন ইকবাল। সন্ধ্যা ছয়টার দিকে তিনি নিরাপত্তাবেষ্টনী ছাড়া দোতলায় রং করতে গিয়ে নিচে পড়ে যান। স্থানীয় লোকজন উদ্ধার করে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, নির্মাণাধীন ভবনে রং করার কাজ করতে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে মারা যান ওই শ্রমিক।
এ বিষয়ে জানতে নির্মাণকাজের ঠিকাদার ও ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন চৌধুরীর মুঠোফোনে কল করা হলে তিনি ফোন ধরেননি।

বিজ্ঞাপন

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, গতকাল সন্ধ্যার দিকে রাউজান থেকে ইকবালকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন