নেত্রকোনায় ট্রেনের ধাক্কায় মা-মেয়ের মৃত্যু

প্রতীকী ছবি

নেত্রকোনায় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মা ও মেয়ে মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলায় ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের সতরশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আবদুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) ও তাঁর মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তু মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাজেরা বেগম কয়েক দিন আগে মোবারকপুর গ্রামে মেয়ে জোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে যান। আজ বিকেলে তিনি মেয়েকে নিয়ে সতরশ্রী এলাকায় রেললাইনের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনের সঙ্গে হাজেরা বেগম ধাক্কা খেয়ে পড়ে যান।

প্রত্যক্ষদর্শী আবুল মিয়া বলেন, ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ওই বৃদ্ধা পড়ে গেলে তাঁকে উদ্ধার করতে গিয়ে তাঁর মেয়ে জোৎস্নাও ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পান। ট্রেন চলে গেলে তাঁদের উদ্ধার করে হাসপাতালের নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিল। কিন্তু ঘটনাস্থলেই তাঁরা মারা যান।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ছাড়া মোহনগঞ্জ রেলওয়ে পুলিশকেও খবর দেওয়া হয়েছে। লাশ উদ্ধারের পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।