নেত্রকোনায় বন্যার পানিতে ডুবে নিখোঁজ যুবকের সন্ধান মেলেনি

পানিতে ডুবে নিখোঁজ
প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুরে বন্যার পানিতে ডুবে এক যুবক নিখোঁজের পর ১৯ ঘণ্টা পেরিয়ে গেলেও তাঁর কোনো সন্ধান মেলেনি। গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে তিনি উপজেলার চণ্ডীগড় উচ্চবিদ্যালয়ের সামনের রাস্তায় বন্যার পানিতে ডুবে নিখোঁজ হন। আজ শনিবার বেলা ১১টা পর্যন্ত ওই যুবকের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ যুবকের নাম মো. আক্কাস আলী (২৭)। তিনি দুর্গাপুর পৌরসভার দশাল গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বন্যার পানিতে আক্কাস আলীর আত্মীয় আবদুল বারেকের বাড়ি ভেসে যায়। এ খবর পেয়ে বিকেল চারটার দিকে আক্কাস লোকজন নিয়ে চণ্ডীগড় ইউনিয়নের তেলাচি গ্রামে আবদুল বারেকের বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে চণ্ডীগড় উচ্চবিদ্যালয়ের সামনে পৌঁছানোর পর বন্যার পানির প্রবল স্রোতে আক্কাসসহ তাঁর সঙ্গে থাকা তিনজন পানিতে পড়ে যান। পরে ওই তিনজন সাঁতারে উঁচু স্থানে উঠতে সক্ষম হলেও আক্কাস আলী নিখোঁজ হন।

পরে স্থানীয় লোকজন তৎক্ষণাৎ আক্কাসকে খোঁজাখুঁজি করে পাননি। পরে খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়। গতকাল রাত পর্যন্ত আক্কাসের কোনো সন্ধান মেলেনি। পরে আজ শনিবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে।

র্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম ও দুর্গাপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, সকাল ১০টা থেকে ডুবুরি দল কাজ শুরু করেছে। নিখোঁজ যুবককে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চলছে।