নড়াইলে সন্ত্রাসী হামলায় কেব্‌ল ব্যবসায়ী গুরুতর আহত

আহত ব্যবসায়ী পারভেজ আক্তার (৪৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন
ছবি: সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলায় এক কেব্‌ল টিভি নেটওয়ার্ক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ী পারভেজ আক্তার (৪৫) বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও আহত ব্যক্তির স্বজনেরা জানিয়েছেন, গতকাল রোববার দুপুরে কালিয়ার ব্রাহ্মণপাটনা গ্রামে খুলনা ভিশনের কেব্‌ল লাইনের তার মেরামতের সময় পারভেজের ওপর হামলা হয়। পারভেজ উপজেলার চোরখালী গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক সাত্তার মোল্লার ছেলে। হামলায় তাঁর সঙ্গে থাকা শিবানন্দপুর গ্রামের মহিবুর ও টিটো আহত হন।

আহত ব্যক্তিদের অভিযোগ, লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের বাতেন মোল্লা (৪৫), তুহিন মোল্লা (৩৫) ও শাহীন মোল্লার (৩২) নেতৃত্বে ১৫-২০ জন হামলা চালিয়ে পারভেজকে কুপিয়ে জখম করেন। এ সময় মহিবুর ও টিটোকে কিল-ঘুষি মারা হয়। স্থানীয় বাসিন্দারা পারভেজকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে সেখানে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন তিনি।

পারভেজের ভগ্নিপতি আবু সুফিয়ান শেখ বলেন, পারভেজকে হত্যার উদ্দেশ্যেই নৃশংসভাবে কুপিয়েছেন তাঁরা। তাঁর মাথা, চোয়াল ও দুই হাতে এলোপাতাড়ি কোপানো হয়েছে। প্রতিপক্ষ কেব্‌ল অপারেটর লোহাগড়া ভিশনের স্থানীয় এজেন্ট তুহিন, বাতেন ও শাহীনের নেতৃত্বে ভাড়াটিয়া লোকজন আকস্মিভাবে এ হামলা চালান।

খোঁজ নিয়ে জানা গেছে, হামলাকারী ব্যক্তিরা পালিয়ে আছেন। তাঁদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা আজ সোমবার প্রথম আলোকে বলেন, পারভেজের ওপর অন্যায়ভাবে নৃশংস হামলা হয়েছে। হামলাকারী ব্যক্তিদের দ্রুতই আইনের আওতায় আনা হবে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এজাহার পেলে মামলা নেওয়া হবে।