পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারালেন দুই তরুণ

দুর্ঘটনায় আহতদের দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা
ছবি: রাজিউর রহমান

পঞ্চগড়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে সদর উপজেলায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের জগদল-ঠুটাপাখুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুর রহমানের ছেলে রিফাদুজ্জামান বাবু (২৪) ও সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮)। এ ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুরে রাশেদুল ইসলাম তাঁর প্রতিবেশী শাহিন হোসেকে নিয়ে অমরখানা ইউপি নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুজ্জামানের মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নিতে পঞ্চগড় শহরের দিকে যাচ্ছিলেন।

এদিকে রিফাদুজ্জামান ও রনি মোটরসাইকেলে তেঁতুলিয়া উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেল দুটি মহাসড়কের জগদল-ঠুটাপাখুরী এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রাশেদুল ইসলাম ও রিফাদুজ্জামান বাবু মারা যান।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে
ছবি: রাজিউর রহমান

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শাহিন ও রনিকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে শাহিন হোসেনের অবস্থার অবনতি হলে তাঁকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকেরা।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিঞা জানান, নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাঁদের লাশ দুই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।