পটুয়াখালীতে সাদাপোশাকের দুই পুলিশ সদস্যকে মারধর, আটক ২

অপরাধ
প্রতীকী ছবি

পটুয়াখালী শহরের বাণিজ্যিক কেন্দ্র নিউমার্কেটে সাদাপোশাকধারী দুই পুলিশ সদস্য মারধরের শিকার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ ঘটনার পর ওই এলাকা থেকে দুই যুবককে আটক করেছে পুলিশ।

মারধরের শিকার দুই পুলিশ সদস্য হলেন মাসুম মাতব্বর (২৫) ও মো. জুরান (২৬)। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা দুজনই পটুয়াখালী পুলিশ লাইনসে কর্মরত।

পটুয়াখালী থানা-পুলিশ জানায়, পুলিশ সদস্য মাসুম মাতব্বর ও জুরান গতকাল বিকেলে নিউমার্কেটের একটি কম্পিউটারের দোকানে যাচ্ছিলেন। এ সময় ওই দুজনেই সাদাপোশাকে ছিলেন। মাসুম ও জুরান নিউমার্কেটের গোলচত্বর এলাকা দিয়ে মার্কেটের দোতলায় উঠছিলেন একই সময় কয়েক যুবক দোতলা থেকে সিঁড়ি দিয়ে নিচে নামছিলেন। সিঁড়িতে সাইড দেওয়া নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে ওই যুবকেরা মাসুম ও জুরানের ওপর চড়াও হন। একপর্যায়ে তাঁরা কিলঘুষি মারতে থাকেন। খবর পেয়ে সদর থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মাসুম ও জুরানকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। এ ছাড়া ঘটনাস্থল থেকে বাপ্পি ও হাসান নামের দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। হামলার ঘটনায় জড়িত ব্যক্তিরা কিশোর ও যুবক ছিল বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ একটি মামলা করেছে। এ ছাড়া নিউমার্কেটের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।