পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে গ্রেপ্তার ১০

গ্রেপ্তার
প্রতীকী ছবি

নওগাঁর সাপাহারে পর্নো ভিডিও সংরক্ষণ এবং বিক্রির অভিযোগে ১০ যুবক ও তরুণকে গ্রেপ্তার করেছে র‍্যাবের একটি দল। উপজেলা সদর বাজার এলাকায় গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। অভিযোগ আছে, কম্পিউটার থেকে গান ও সিনেমা লোডের ব্যবসার আড়ালে তাঁরা পর্নো ভিডিও বিক্রি করতেন।

র‍্যাব-৫–এর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প থেকে আজ বুধবার দুপুরে পাঠানো এক বিজ্ঞিপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সাপাহার উপজেলার বাহাপুর গ্রামের নূর আলম (৩৫), একই উপজেলার মদসিংহ গ্রামের সাকিব হোসেন (২৯), পিছলি মধ্যপাড়া গ্রামের ইমরান (২২), মানিকরা গ্রামের কামাল হোসাইন (২৬) ও আরিফুল ইসলাম (২৭), জয়পুর গুচ্ছগ্রামের শাহিন আলম (২৬), খুদ রামবাটি গ্রামের মতিউর রহমান (২৮), সৈয়দপুর গ্রামের রাশেদ মিলন (২৮), বৈদ্যপুর গ্রামের আবদুল মাজেদ (২৮) ও পত্নীতলা উপজেলার সাড়াইডাঙ্গা গ্রামের মাহমুদ শান্ত (২৭)।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট মাসুদ রানা বলেন, র‌্যাবের একটি দল গতকাল রাত সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা সদর বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় অভিযুক্ত ব্যক্তিদের ব্যবহৃত ১২টি কম্পিউটার, মনিটর, হার্ডডিস্ক, মাউস, কি-বোর্ড ও কেব্‌ল জব্দ করা হয়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে সাপাহার থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।