পিকআপ-অটোরিকশার সংঘর্ষ, প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত

পিকআপের চাপায় অটোরিকশাটি দুমড়ে–মুচড়ে গেছে। আজ সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায়
ছবি: প্রথম আলো

চাঁদপুরে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরও এক পরীক্ষার্থীসহ দুজন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন হাজীগঞ্জ নোয়াপাড়া এলাকার মো. আবদুল্লাহ (২৫) ও একই এলাকার ফাতেমা আলম (২৪)। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন আমেনা আক্তার (২৫) ও তাঁর বাবা এটিএম ইয়াসিন (৬৫)। আহত ব্যক্তিরা ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী এক অটোরিকশাচালক সাইফুল ইসলাম বলেন, হাজীগঞ্জ থেকে একটি অটোরিকশায় করে তিনজন পরীক্ষার্থী ও এক অভিভাবকসহ চারজন চাঁদপুর সদর উপজেলার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি ঘোষেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমা আলম নিহত হন। পরে স্থানীয় লোকজন আবদুল্লাহ, আমেনা ও ইয়াসিনকে আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে নেওয়ার পরপরই আবদুল্লাহ মারা যান। আহত অন্য দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন বলে জানা গেছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, দুর্ঘটনাকবলিত পিকআপটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিদের লাশ হাসপাতালে পুলিশি হেফাজতে রয়েছে। তবে এ ঘটনার পর ওই অটোরিকশার চালককে খুঁজে পাওয়া যায়নি।