প্রতিপক্ষকে মারা লাথি লাগল কাচে, রক্তক্ষরণে মৃত্যু ব্যবসায়ীর

কুড়িগ্রাম জেলার মানচিত্র

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় কাচে পা কেটে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার ভাঙামোড় ইউনিয়নের নেওয়াশী বাজারে এ ঘটনা ঘটে। নিহত তাজুল ইসলাম (৩৮) ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বিকেলে নেওয়াশী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাজুল ইসলামের চাচাতো ভাই সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমান ও খন্দকার পাড়ার আবু তালেবের (৩৫) বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। ঝগড়া থামাতে স্থানীয় লোকজন আবু তালেবকে আল-আমিন ফার্নিচার নামে একটি দোকানে ঢুকিয়ে দেন। হাতাহাতির খবর পেয়ে তাজুল ইসলাম ঘটনাস্থলে এসে আবু তালেবের সঙ্গে বিতর্কে জড়ান। একপর্যায়ে আবু তালেবকে লাথি দিতে গেলে তা দোকানের একটি আলমারির কাচে লাগে। এ সময় তাজুলের পা কেটে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়। অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাঁকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সন্ধ্যা ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন তাজুলের লাশ বাড়িতে নিয়ে আসেন।

খবর পেয়ে রাতেই কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা এবং ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।