বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত স্কুলছাত্রের নাম সুমন ইসলাম (১৬)। সে বড়শশী ইউনিয়নের মালেকাডাংগা এলাকার মো. সালাহ উদ্দিনের ছেলে। সে স্থানীয় বদেশ্বরীবাড়ি আদর্শ উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আল আমিন (৩৫) নামের এক সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন জানান, সুমন বদেশ্বরী মন্দির এলাকায় এক শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়া শেষে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। এ সময় টুনিরহাট-ভাউলাগঞ্জ সড়কের সরকারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলের সঙ্গে সুমনের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী সুমন সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান।

অন্যদিকে সাইকেল আরোহী আল আমিন সাইকেলসহ সড়কের পাশের একটি ধানখেতে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আল আমিনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে বোদা থানা–পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমনের লাশ উদ্ধার করেছে।

বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, সুমনের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে সুমনের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন