প্রাথমিকের প্রশ্নপত্র ফাঁসে জড়িত সন্দেহে শিক্ষক আটক

আটক
প্রতীকী ছবি

জামালপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত সন্দেহে জাহিদুল ইসলাম নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের মুকিরচর গ্রাম থেকে তাঁকে আটক করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে।

জাহিদুল ইসলাম মুকিরচর গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি মৌলভীরচর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক। প্রাথমিক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সন্দেহভাজন সদস্য হিসেবে তাঁকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে জেলায় তৃতীয় ধাপে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ওই নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সন্দেহভাজন সদস্য হিসেবে গতকাল রাতে নিজ বাড়ি থেকে জাহিদুল ইসলামকে আটক করে দেওয়ানগঞ্জ থানা-পুলিশ। আজ সকালে তাঁকে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস চক্রে জড়িত থাকার অভিযোগে ওই শিক্ষককে আটক করা হয়েছে। তিনি আমার কার্যালয়ে আছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানানো হবে।’