বিজ্ঞাপন
বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ছয়জনের বাড়ি ফরিদপুরে। এরা হলেন ফরিদপুর সদরের সাখাওয়াত ফকির (৬৫), কোতোয়ালির কলি (২২), ভাঙ্গার খোরশেদুল আলম (৬৫), মিরোজ (৩৫) ও বেলায়েত খলিফা (৫২) এবং বোয়ালমারীর মো. শহীদ বিশ্বাস (৬৫)।

রাজবাড়ীর তিনজন মারা গেছেন। এঁরা হলেন রাজবাড়ী সদরের ফাতেমা বেগম (৮০), বালিয়াকান্দির মজিবর (৫৫) ও পাংশার মাজেদ (৬০)। এ ছাড়া করোনায় মাদারীপুর সদরের হাসিবুল (৬৮) ও গোপালগঞ্জের কোটালীপাড়ার শালুক (৫৫) মারা গেছেন।
ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ২৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৪ দশমিক ৮৮ শতাংশ। নতুন করে ৯০ জন শনাক্ত হওয়ায় ফরিদপুরে করোনা শনাক্ত মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৪৭৪।

ফরিদপুরে নতুন করে যে ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে, তাঁদের মধ্যে আলফাডাঙ্গায় ১৮, ভাঙ্গায় ২১, বোয়ালমারীতে ৭, নগরকান্দা ২, সদরপুরে ২, চরভদ্রাসন ১ ও সদরে ৩৯ জন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগী রয়েছেন ৩০৪ জন। এর মধ্যে করোনা রোগী আছেন ৯০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৭ জন। সুস্থ হয়েছেন ১১০ জন। এ পর্যন্ত মারা গেছেন ৩৪১ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন