ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত হয়েছেন। আজ রোববার বেলা দুইটার দিকে বোয়ালমারী উপজেলার মাছকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সহস্রাইল বাজারের পাশে কলিম হাজীর ইটের ভাটার সামনে ট্রাক ও ভ্যানের সংঘর্ষে ওই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার রূপপাত ইউনিয়নের টেংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুবর্ণ বিশ্বাস (৩০) ও মেয়ে প্রত্যাশা বিশ্বাস (৭)। প্রবীর বিশ্বাস একজন মুদি ব্যবসায়ী।

কয়েকজন প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মা ও মেয়ে কেনাকাটা শেষে একটি রিকশাভ্যানে বাড়ি ফিরছলেন। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভ্যানটিকে পেছন থেকে ধাক্ক দেয়। এ সময় মা ও মেয়ে সড়কের ওপরে পড়ে যান। একপর্যায়ে ট্রাকটি তাঁদের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে তাঁরা নিহত হন। এ ছাড়া চালকসহ রিকশাভ্যানটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ভ্যানচালক আহত হন। পুলিশ উপস্থিত হয়ে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে।

সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল ওয়াহাব বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।