default-image

মোটরসাইকেলে করে যাচ্ছিলেন তিন তরুণ। ফাঁকা রাস্তা পেয়ে হাতল ছেড়ে ‘বাইক স্টান্ট’ শুরু করেন চালক। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মাইলস্টোনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে তিন তরুণ নিহত হয়েছেন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জের পানিতলা-রাজাবিরাট সড়কের একঢালা বটতলা এলাকায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত তরুণ আবদুল্যাহ (১৮) বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের কোপা গ্রামের শাহজাহান আলীর ছেলে । অন্য দুজনের নাম সুমন মিয়া (১৯) ও শাকিল মিয়া (১৮)। তাঁদের বাড়িও কোপা গ্রামে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, তিন বন্ধু একই একটি মোটরসাইকেলে পানিতলা বাজার থেকে রাজাবিরাট এলাকার দিকে যাচ্ছিলেন। একঢালা বটতলা এলাকায় রাস্তা ফাঁকা পেয়ে চালক হাতল ছেড়ে দিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাইলস্টোনের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। ছিটকে গিয়ে ঘটনাস্থলে সুমন ও শাকিল নিহত হন। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আবদুল্যাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আফজাল হোসেন আরও বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। তিনজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন