default-image

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বাঘের আক্রমণে যুবক আহত হয়েছেন। আজ রোববার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে।

আহত ওই যুবকের নাম মো. মজনু (৩২)। তিনি সাফারি পার্কসংলগ্ন ইন্দ্রপুর গ্রামের শামসুল হকের ছেলে। মজনু পার্কে আউটসোর্সিং কর্মী হিসেবে কাজ করেন।

সাফারি পার্ক সূত্রে জানা যায়, কোর সাফারি অংশে বাঘগুলো রাখা হয়। সেখান থেকে নিরাপত্তাদেয়াল টপকে একটি বাঘ পাশের একটি বেষ্টনীর ভেতরে ঢুকে পড়ে। সেখানে অবস্থান করছিলেন যুবক মজনু। তাঁর বাহুতে কামড়ে ধরে বাঘটি। পরে মজনু কোনোমতে দৌড়ে জীবন বাঁচান। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথম শ্রীপুরের মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

আলহেরা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক গোলাম মেহেদী প্রথম আলোকে বলেন, ওই ব্যক্তির বাঁ পাশের বাহুতে বাঘের কামড় লেগেছে। সেখানে বেশ বড় বড় গর্ত হয়েছে। বাহুর হাড় ছুটে গেছে বলে মনে হয়েছে। তবে এ ব্যাপারে নিশ্চিত হতে এক্স-রে করা দরকার। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী বন সংরক্ষক তবিবুর রহমানের ব্যক্তিগত ও দাপ্তরিক মোবাইল নম্বরে ফোন দিলেও তিনি ধরেননি। পার্কের দায়িত্বশীল ব্যক্তিরাও এ বিষয়ে কিছু বলতে চাননি। তাঁরা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছ থেকে তথ্য জানার অনুরোধ করেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন