বিজ্ঞাপন

নিহত ব্যক্তিরা হলেন বদলগাছি উপজেলার ভগবানপুর গ্রামের ভুট্ট মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬)। গুরুতর আহত চালক ছুম্মা হোসেনকে (২৩) নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ধানবোঝাই ভটভটিতে চড়ে ৪-৫ জন শ্রমিক ভান্ডারপুর বাজারের দিকে নিয়ে যাচ্ছিলেন। পথে চকদৌলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির সামনে ভটভটিটি উল্টে পুকুরে পড়ে যায়। অন্যরা লাফ দিয়ে রক্ষা পেলেও দুই শ্রমিক পুকুরের পানিতে ধানের বস্তার নিচে চাপা পড়েন। স্থানীয় লোকজন এসে তাঁদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

বৃহস্পতিবার রাত ১২টায় ঘটনাস্থলে ছিলেন বদলগাছি থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম। তিনি মুঠোফোনে প্রথম আলোক বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। পুকুরসংলগ্ন কাঁচা রাস্তায় বৃষ্টির পানি আটকে গর্তের সৃষ্টি হয়। ভটভটিতে আলোর স্বল্পতা ছিল। চালক দেখতে না পেয়ে ওই গর্তের ওপর ভটভটি তুলে দিয়েছিলেন। তখন গর্তে চাকা দেবে উল্টে পুকুরে পড়ে যায়। পুকুরের পানিতে ধানের বস্তায় চাপা পড়ে মজিদ ও লিটন মারা যান।
বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর ইসলাম বলেন, নিহত দুজন ধান কেনাবেচার শ্রমিক ছিলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন