বরগুনায় নিয়ন্ত্রণ হারিয়ে তিন চাকার যান উল্টে রাজমিস্ত্রি নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

বরগুনায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী তিন চাকার যান নছিমন উল্টে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে বরগুনা-চালিতাতলী সড়কের বরগুনা সদর ইউনিয়নের পাজরাভাঙা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সেলিম ঘরামী (৫০) বালিয়াতলী ইউনিয়নের মাদারতলী গ্রামের বেলায়েত ঘরামীর ছেলে। গুরুতর আহত রুস্তম আলীকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরগুনা থেকে পাজরাভাঙা গ্রামের দিকে যাচ্ছিল মালবাহী নছিমনটি। আলো আকনের বাড়ির সামনে আসার পর চালক সেখানকার স্পিডব্রেকারটি দেখতে পাননি। এতে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমনটি উল্টে পার্শ্ববর্তী মাঠে গিয়ে পড়ে। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সেলিম ঘরামীকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী বায়েজিদ হোসেন বলেন, বরগুনা থেকে আসা নছিমনটি উল্টে গিয়ে মাঠে পড়ে যায়। স্পিডব্রেকার দেখেও গাড়ির গতি না কমানোয় নছিমনটি উল্টে যায়। পরে তাঁরা আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বরগুনা সদর হাসপাতালের সহকারী সার্জন শামসুদ্দোহা বলেন, হাসপাতালে আনার আগেই সেলিম ঘারামী মারা যান। গুরুতর আহত রুস্তম আলীকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। তাঁর পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে গেছে। বাকি একজন এখানেই চিকিৎসা নিচ্ছেন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মদ বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছে। নছিমনটির চালক পলাতক। ময়নাতদন্তের জন্য লাশটি বরগুনা জেলা হাসপাতালের মর্গে রয়েছে।