নিহত সমবায় কর্মকর্তা ইউনুস শেখ বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের মগড়পাড়া এলাকার বাসিন্দা। মুলাদী উপজেলায় কর্মস্থলে যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়কে তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

থানা-পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকাল নয়টার দিকে বাসা থেকে নিজের মোটরসাইকেলে করে কর্মস্থল মুলাদীর উদ্দেশে যাচ্ছিলেন সমবায় কর্মকর্তা মো. ইউনুস শেখ। পথে বরিশাল মহানগরের বিমানবন্দর থানার বরিশাল-ঢাকা মহাসড়কের পাংশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান তাঁর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই সমবায় কর্মকর্তা। পরিস্থিতি বেগতিক দেখে সড়কে কাভার্ড ভ্যানটি ফেলে পালিয়ে যান চালক।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল দুর্ঘটনাস্থলে যায়। তারা সমবায় কর্মকর্তার লাশ উদ্ধার করে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পাশাপাশি কাভার্ড ভ্যানটি জব্দ করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় চালককে অভিযুক্ত করে একটি মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন