বাজারে গিয়ে নিখোঁজ সিলেট গ্যাস ফিল্ডস ব্যবস্থাপক

মো. শাহে আলম
ছবি: সংগৃহীত

সিলেট গ্যাস ফিল্ডসের ক্যাশ ও ব্যাংকিং শাখার ব্যবস্থাপক মো. শাহে আলম (৪৬) বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হয়ে আর ফেরেননি। শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তাঁর খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা রাতে থানায় সাধারণ ডায়েরি করেন।

রাত সাড়ে ৯টার দিকে যোগাযোগ করলে শাহে আলমের পরিবারের সদস্যরা তাঁর খোঁজ পাননি বলে জানিয়েছেন। তাঁর ছোট ভাই সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, বাজার করার উদ্দেশ্যে শুক্রবার দুপুর ১২টার দিকে গ্যাস ফিল্ডের গাড়ি দিয়ে তিনি জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে নগরীর শাহপরান থানা এলাকার বটেশ্বর বাজারে যান। সেখান থেকে তাঁর বাড়িতে ফেরার কথা থাকলেও না ফেরায় শাহপরান থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শাহে আলমের স্ত্রী মোবারেকা সুরভী থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ হওয়ার বিষয়টি জানিয়েছেন। ডায়েরি করার পর পুলিশ বটেশ্বর এলাকায় যেখান থেকে শাহে আলম নিখোঁজ হয়েছেন, সেখানের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তাঁর খোঁজ চালিয়েছে।

মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান প্রথম আলোকে বলেন, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে মো. শাহে আলমের উপস্থিতি দেখতে পেয়েছেন। ভিডিওতে দেখা গেছে, বটেশ্বর বাজারের সামনে সিলেট-তামাবিল মহাসড়ক দিয়ে জাফলং থেকে ছেড়ে আসা একটি বাসকে তিনি দুই হাতের ইশারায় থামান। এরপর তিনি ওই বাসে উঠেছেন। বাসটি জাফলং থেকে সিলেটমুখী ছিল। এই বাসের গন্তব্য জানার চেষ্টা করে তাঁর খোঁজ করা হচ্ছে।

শাহে আলমের ছোট ভাই সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, বটেশ্বর বাজারে নেমে তিনি গাড়িটি ফেরত পাঠিয়ে দেন। এর পর থেকে তাঁর ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছে। নিখোঁজের বিষয়টি ইতিমধ্যে তাঁদের বাড়িসহ বিভিন্ন জেলায় আত্মীয়দের অবহিত করা হয়েছে। কিন্তু দুপুর থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত তাঁর কোনো খোঁজ না পাওয়ায় তাঁরা দুশ্চিন্তার মধ্যে আছেন।