বাবরের গ্রেপ্তারের খবরে ফরিদপুর জেলা আ.লীগের আনন্দ মিছিল

মানি লন্ডারিং মামলায় অভিযোগপত্রভুক্ত গ্রেপ্তার আসামি সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে আজ মঙ্গলবার বিকেলে ফরিদপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে
ছবি: প্রথম আলো

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেনকে (বাবর) মানি লন্ডারিংয়ের মামলায় গ্রেপ্তারের খবরে ফরিদপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। আজ বিকেলে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়। কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক। আনন্দ মিছিল শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান খান, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মাহমুদা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরীসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বাবরের গ্রেপ্তারের খবরে ফরিদপুরে আজ মঙ্গলবার আনন্দ মিছিল বের করা হয়
ছবি: প্রথম আলো

বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগ আজ কলঙ্কমুক্ত হলো। বিগত বছরগুলোতে ফরিদপুর শহরে যে অত্যাচার-অবিচার হয়েছে, তার গডফাদার এই মোহতেশাম হোসেন। সব ধরনের চাঁদাবাজি, টেন্ডারবাজির নেতৃত্ব দিয়েছেন তিনি। তাই তাঁর গ্রেপ্তারের মাধ্যমে ফরিদপুরের আকাশ আজ কালো মেঘমুক্ত হলো। পরে সবার মধ্যে মিষ্টি বিতরণ করে অনুষ্ঠান শেষ করা হয়।

আরও পড়ুন

গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা-পুলিশের একটি দল ঢাকার ভাটারা থানার বসুন্ধরা এলাকা থেকে মোহতেশাম হোসেনকে গ্রেপ্তার করে। আজ তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাঁকে কারাগারে পাঠিয়েছেন।