বারহাট্টায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নেত্রকোনার বারহাট্টায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে বারহাট্টার বড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার মোহনপুর গ্রামের কোরবান আলীর ছেলে মর্তূজা আলী (৬২) ও একই গ্রামের তারা মিয়ার ছেলে রুবেল মিয়া (২৬)।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় রুবেল মিয়া ও মর্তূজা আলী মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি রুবেল চালাচ্ছিলেন। রাত আটটার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে উভয়েই মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের পাশে পড়ে যান এবং ঘটনাস্থলেই মারা যান।

এ সময় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখে। এ কারণে ব্যস্ত ওই সড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে থানা প্রাঙ্গণে নিয়ে রাখা হয়। আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঘাতক ট্রাকটিকে রাতে মোহনগঞ্জ থেকে জব্দ করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছেন। তাঁকে আটকের চেষ্টা চলছে।