বালুবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

বালুবোঝাই ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেল। নিহত হয়েছেন এটির চালক
ছবি: প্রথম আলো

শেরপুরে বালুবোঝাই ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। সোমবার ভোররাতে জেলা শহরের চাপাতলী এতিমখানা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম (৫০) সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন রংমিস্ত্রি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নুরুল ইসলাম ভোররাতে ব্যক্তিগত কাজ সেরে মোটরসাইকেল চালিয়ে শেরপুর শহরের নবীনগর এলাকা থেকে কসবা কাচারীপাড়া এলাকার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। এ সময় চাপাতলী এতিমখানা মোড়ে জামালপুর থেকে বেপরোয়া গতিতে আসা বালুবোঝাই একটি ট্রাক পেছন থেকে নুরুল ইসলামকে ধাক্কা দেয়।

এতে নুরুল ইসলাম গুরুতর আহত হন। তাঁর মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) সুরেশ চন্দ্র রাজবংশী সোমবার দুপুর ১২টায় প্রথম আলোকে বলেন, পুলিশ ট্রাকটিকে আটক করেছে। তবে এর চালক পলাতক। তাঁকে আটকের চেষ্টা চলছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।